মাধবপুরে টাকা নিতে প্রবাসীকে মারধর, ঢাকায় নেয়ার পথে মৃত্যু

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২০, ১৫:৫৮

মাধবপুর(হবিগঞ্জ) প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে প্রবাসীর কাছ থেকে কৌশলে টাকা আদায় করতে তাকে পিটিয়ে আহত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় ইদন মিয়া (৪৫) কে শুক্রবার বিকেলে ঢাকা নিয়ে যাবার পথে মৃত্যু হয়।  নিহতের পরিবারের দাবি পূর্ব পরিকল্পনা মোতাবেক এ ঘটনায় তাকে হত্যা করা হয়েছে। নিহত ইদন মিয়া চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত তালিব হোসেন সর্দার এর ছেলে। উপজেলার চৌমুহনী ইউনিয়নের কালিকৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইদন মিয়ার ভাই ফিরোজ মিয়া সর্দ্দার জানান, বৃহস্পতিবার  রাত ১০ টার দিকে  কিছু লোক তার ভাই ইদন মিয়াকে ঘর থেকে ডেকে কালিকৃষ্ণনগর গ্রামের মান্নান মিয়ার বাড়িতে নিয়ে যায়। সেখানে ইদন মিয়াকে শরবত জাতীয় কিছু খাওয়ানো হয়। এরপর ইদন মিয়ার সঙ্গে থাকা টাকা নিয়ে তাকে মারপিট করে রাস্তায় ফেলে যায়। 

ইদনমিয়া কে রাস্তায় পরে থাকতে দেখে তার মামাত ভাই সবুজ বাড়িতে খবর দেয়। খবর পেয়ে স্বজনরা ইদন মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে শুক্রবার বিকেলে কর্তব্যরত চিকিৎসক ইদন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করেন। শুক্রবার বিকেলে ইদন মিয়াকে ঢাকা নিয়ে যাবার পথিমধ্যে তার মৃত্যু হয়।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ(ইন্সপেক্টর) মোর্শেদ আলম জানান, বৃহস্পতিবার রাতে কয়েকজন লোক মিলে ইদন মিয়াকে মারপিট করে টাকা পয়সা নিতে চায়। মারপিটে ইদন মিয়ার মুখ দিয়ে রক্ত বের হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর আধুনিক হাসপাতলে নিয়ে যায়।  শুক্রবার ইদন মিয়াকে ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। ঢাকা নিয়ে যাবার সময় পথিমধ্যে ইদন মিয়া মারা যান। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড মনে হচ্ছে। তবে এখন পযন্ত কোনও মামলা বা অভিযোগ করেনি নিহতের পরিবার।