খাগড়াছড়ি প্রতিনিধি

  ০৩ এপ্রিল, ২০২০

খাগড়াছড়িতে দুর্গতদের পাশে রেড ক্রিসেন্ট

খাগড়াছড়িতে প্রাণঘাতী করোনায় ঘরবন্দি নিম্ন আয়ের মানুষ, প্রতিবন্ধী ও হতদরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ নিরলসভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, খাগড়াছড়ি ইউনিট।

রেড ক্রিসেন্টের অফিসার আবদুল গণি মজুমদার জানান, জেলার প্রত্যেক উপজেলায় আমাদের ভলান্টিয়াররা স্থানীয়ভাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারা অসহায়-দরিদ্র-এতিম-প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি জীবাণুনাশক স্প্রে ছিটিয়ে বাড়িঘর, দোকান ও যানবাহন জীবাণুমুক্ত রাখার চেষ্টা করছেন। ইতোমধ্যে রেড ক্রিসেন্টের পক্ষ থেকে স্যানিটাইজার, মাস্ক, স্প্রে মেশিন, জীবাণুনাশক ওষুধ, পিপিই ভলান্টিয়ারদের মাঝে সরবরাহ করা হয়েছে।

এছাড়াও যুব রেড ক্রিসেন্টের কার্যক্রম সরাসরি মনিটরিং করছেন, খাগড়াছড়ি ইউনিটের চেয়ারম্যান ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস যুব রেড ক্রিসেন্টের কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, স্বেচ্চাসেবকেরা সব দুর্যোগে জাতির পাশে ছিল, এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। তবে তাদের এসব কার্যক্রম পরিচালনাকালীন সুরক্ষা কবচ থাকা উচিত এবং তারা সুরক্ষিত থেকে কাজ করবে এই প্রত্যাশায় করেন তিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রেড ক্রিসেন্ট,খাগড়াছড়ি,দুর্গত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close