মৌলভীবাজার প্রতিনিধি

  ০২ এপ্রিল, ২০২০

মৌলভীবাজারে অ্যাকশনে সেনাবাহিনী

করোনাভাইরাস প্রতিরোধে মৌলভীবাজারে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের সাথে টহল জোরদার করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

বৃহস্পতিবার জেলা শহরের চৌমুহনা, পশ্চিমবাজার, কুসুমবাগ, চাঁদনীঘাটসহ শহরের প্রধান প্রধান সড়কে দূরত্ব নিশ্চিত করতে টহল দিতে দেখা যায়। এদিন সকাল থেকে যানচলাচল ও লোক সমাগম বাড়তে দেখা যায়। যা গত কয়েকদিনের চেয়ে বেশি।

এ অবস্থায় স্থানীয় প্রশাসনের সাথে মাঠে তৎপর হয় পুলিশ ও সেনাসদস্যরা। যানবাহনসহ পথচারীদের প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না থাকার আহ্বান জানানো হয়। অনেককে ঘরে ফেরত পাঠায় সেনাবাহিনীর সদস্যরা। করোনা সচেতনতায় করণীয় এবং হোম কোয়ারেন্টাইনের নিয়ম মেনে চলতে মাইকিং করেছে তারা। এরপর শহরে লোকসমাগম ও যানচলাচল কমতে থাকে।

এদিকে শহরের চৌমুহনা এলাকায় অপ্রযোজনে বের হওয়া প্রায় ৫০টি ইজিবাইক (টমটম) ও সিএনজিচালিত অটোরিকশা কয়েক ঘণ্টা আটক করে রাখে পুলিশ। সঠিক কগজপত্র না থাকায় একটি মোটরসাইকেল আরোহীকে ১ হাজার টাকা জরিমনা করা হয়।

এ অভিযানে সদর উপজেলা নির্বাহি অফিসার শরীফুল ইসলামসহ পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ছিলেন। এদিকে ৭টি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ও বিভিন্ন বাজারে টহল দেয় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেনাবাহিনী,মৌলভীবাজার,অ্যাকশন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close