নবাবগঞ্জ(ঢাকা) প্রতিনিধি.

  ০২ এপ্রিল, ২০২০

করোনা পরীক্ষার জন্য দোহার ও নবাবগঞ্জে ৬ জনের নমুনা সংগ্রহ

করোনা ভাইরাসের উপসর্গ থাকায় ঢাকার দোহারের ৩ জনের ও নবাবগঞ্জ উপজেলায় করোনা আক্রান্ত ব্যক্তির পরিবারের ৩জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য নিয়েছে আইইডিসিআর।

জানা যায়, বুধবার সন্ধার দিকে দোহার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স-এর আইসোলেশন ইউনিটে ভর্তি থাকা তিনজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করার জন্য আইইডিসিআর-এর একটি টিম দোহারে আসেন। তাদের শরীরে করোনা উপসর্গ থাকায় পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন তারা। এরপর আইইডিসিআর থেকে আসা ওই টিম নবাবগঞ্জ উপজেলায় করোনা আক্রান্ত ব্যক্তি পরিবারের তিনজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করেন করোনা পরীক্ষার জন্য। নবাবগঞ্জের ওই তিনজনই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলে জানা গেছে। একই সাথে বৃহস্পতিবার করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।

উল্লেখ্য যে, গত মঙ্গলবার নবাবগঞ্জ উপজেলার এক সৌদি প্রবাসীর শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। সে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালের আইসোলেশন বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা অনেকটা ভাল বলে জানিয়েছেন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহিদুল ইসলাম। এদিকে নবাবগঞ্জে সর্দি কাশি, জ্বর ও শ্বাস কষ্টে মারা যাওয়া রিক্সা চালকের শরীরে করোনা ভাইরাসের সংক্রমন ছিলনা বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনা,পরীক্ষা,নমুনা,দোহার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close