পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ০১ এপ্রিল, ২০২০

করোনা সন্দেহে ২ বাড়ি লকডাউন

করোনাভাইরাসের লক্ষণ ধরা পড়ায় নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৭ ওয়ার্ডের পিরিন্দার টেক গ্রামে দুটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। বুধবার দুপুরে ওই বাড়িগুলোসহ এর আশপাশে চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী জানান, পিরিন্দার টেক গ্রামের এক বাড়িতে ৪০ বছরের এক পুরুষের করোনার লক্ষণগুলো দেখা দিলে তাৎক্ষণিক ওই বাড়িসহ দুটি বাড়ি লকডাউন করা হয়। এছাড়া ওই বাড়ির আশপাশে জনসাধারণের চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

তিনি আরও জানান, সন্দেহজনক ব্যক্তি গত কয়েকদিন আগে নরসিংদী শহরে ইতালিফেরত তার এক বোনের বাড়ি বেড়াতে যান। ধারণা করা হচ্ছে, সেখান থেকে সংস্পর্শে এসে তিনি আক্রান্ত হতে পারেন। আক্রান্ত ব্যক্তি দুই শিশু কন্যা ও স্ত্রী নিয়ে পিরিন্দার টেক গ্রামে বসবাস করে আসছেন। প্রাথমিকভাবে করোনা সন্দেহে ওই বাড়ি ও এর পাশের বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্ত ব্যক্তির নমুনা সংগ্রহের জন্য আইসিডিআরে খবর পাঠানো হয়েছে। সেখান থেকে টিম এসে পরীক্ষা করার পর করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ জহিরুল আলম জানান, লকডাউনের পর ওই বাড়ির পাশে পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ যেন বাড়ির আশপাশে যেতে না পারে তার ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া লকডাউন হওয়া বাড়িগুলোতে খাদ্যসামগ্রী সরবরাহ পুলিশ ব্যবস্থায় করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঘোড়াশাল,করোনাভাইরাস,লকডাউন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close