কুষ্টিয়া প্রতিনিধি

  ০১ এপ্রিল, ২০২০

কুমারখালীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ২ ভাই নিহত

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পাহারপুর গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নেহেদ আলি (৬০) ও বকুল আলি (৫৫) নামের আপন ২ ভাই নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পাহাড়পুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নেহেদ আলি ও বকুল আলি পাহারপুর গ্রামের মৃত চাঁদ আলির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে পাহাড়পুর ঈদগাহ মাঠে ক্রিকেট খেলা নিয়ে স্থানীয় ইউনিয়ন আ. লীগ সভাপতি আব্দুর রাজ্জাকের ও চাপড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আ.লীগ সভাপতি এবং স্থানীয় মেম্বার ফিরোজুর রহমান কটা সমর্থিত ২ পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে স্থানীয় বাঁধবাজার পুলিশ ক্যাম্পে উভয়ের মধ্যে সালিশ বৈঠক হয়।

পরে সালিস থেকে বাঁধবাজারে এসে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাকের সমর্থিত লোকজন চাপড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ওয়ার্ড মেম্বার ফিরোজুর রহমান কটার অফিসের সামনে এসে তাকে বকাবকি করে। এতে উভয়ের মধ্যে আবারো হাতাহাতির ঘটনা ঘটে।

পরে সন্ধ্যায় ফিরোজ আহমেদ কটার সমর্থক নেহেদ আলী ও গোকুল আলী বাঁধ বাজার থেকে বাজার করে দুই ভাই বাড়ি যাওয়ার পথে পাহাড়পুর গ্রামের বানু মন্ডল এর বাড়ির কাছে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের ১০/১২জন তাদের কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, পাহাড়পুরের ঘটনায় দুজন নিহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,প্রতিপক্ষের হামলা,কুমারখালী,হামলায় নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close