সাতক্ষীরা প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২০

কোয়ারেন্টাইনে থাকা ছেলে-মেয়ের বিয়ে দিলেন ইউপি চেয়ারম্যান

প্রতীকী ছবি

সাতক্ষীরা সদরের কুশখালি এলাকায় কোয়ারেন্টাইনে থাকা ছেলে-মেয়েকে বিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। ২৬ মার্চ চোরাই পথে ভারত থেকে আসা ইলিয়াস গাজী ও ভারতীয় কিশোরী রুমাকে ২৯ মার্চ রাতে বিয়ে দেন ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামল। তিনি কাজটি ঠিক করেননি এমন দাবি স্থানীয়দের।

জানা গেছে, কুশখালী ইউনিয়নের কুশখালী গ্রামের মারফত উল্লাহ গাজীর ছেলে মাসুম গাজী স্ত্রী ফাইজুন্নাহার ও ছেলে ইলিয়াস গাজীকে নিয়ে কয়েক বছর আগে কাজের জন্য অবৈধভাবে ভারতে পাড়ি জমান। ২৬ মার্চ তারা কেড়াগাছি সীমান্ত দিয়ে অবৈধভাবে দেশে প্রবেশ করেন ১৭ বছরের কিশোরী রুমাকে নিয়ে। ভারত থেকে ফেরার খবরে মাসুুুম গাজীর বাড়িতে লাল পতাকা ঝুলিয়ে দিয়ে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনের পরামর্শ দেয় গ্রাম পুলিশ।

ভারতে থেকে ছেলে ও নাতির ফেরত আসা কথা স্বীকারে মারফত উল্লাহ গাজী জানান, ভারতে রুমা ও ইলিয়াস বিয়ে করেছিল। দেশে ফিরে আসার পর সামাজিকতা বজায় রাখতে রোববার রাতে তাদের পুনরায় বিয়ে দেওয়া হয়েছে। চেয়ারম্যান শ্যামল উপস্থিত থেকে কাজটি সহজে করে দিয়েছেন। এখন ওরা বাড়ি থেকে এবের হচ্ছে না।

তিনি আরও বলেন, ভারতে মুরাদাবাদ এলাকায় থাকতো তারা। বিয়ের বিষয়টি মেয়ের পরিবার জানেন। বিয়ের দিন ডিএসবির একজন সদস্য এসেছিলেন। তিনি কিছু বলেননি।

বিষয়টি জানতে কুশখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামলের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোনকল রিসিভ করেননি। এ বিষয়ে সাতক্ষীরা থানার ওসি আসাদুজ্জামান বলেন, বিস্তারিত খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোয়ারেন্টাইন,বিয়ে,সাতক্ষীরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close