রাজবাড়ী প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২০

রাজবাড়ীতে সাংবাদিকের উদ্যোগে ৩০ পরিবার পেল খাদ্যসামগ্রী

করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরেছে খেটে খাওয়া মানুষ। খেয়ে না খেয়ে কাটছে তাদের দিন। এমন সংকটময় সময়ে নিজ এলাকার ৩০টি পরিবারের পাশে দাড়িয়েছে জিটিভি ও সারাবাংলা.নেটের রাজবাড়ী জেলা প্রতিনিধি তরুন সাংবাদিক আশিকুর রহমান।

মঙ্গলবার সকালে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর রেল স্টেশনে সাংবাদিকের মহতী উদ্যোগে ৩০ টি হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

খাদ্যসাগ্রীর মধ্যে ছিল পাঁচ কেজি চাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি মসুরের ডাল, এক কেজি আলু, আধা কেজি লবণ, একটি সাবান ও একটি মাস্ক।

এ সময় রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শহীদুল ইসলাম, যুগান্তর পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি সাংবাদিক হেলাল মাহমুদ ও সাংবাদিক আশিকুর রহমান এবং তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক আশিকুর রহমান বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে আমি আমার এলাকা বসন্তপুর ইউনিয়ের কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করা হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ নিই। এটা জানতে পেরে আমার খুব কাছের চারজন ভাই কিছু অর্থনৈতিক সহযোগীতা করেন। সেই অর্থ মিলিয়ে এবং আমার যতটুকু সামর্থ আছে তা দিয়ে প্রথম ধাপে আমি ৩০ টি হতদরিদ্র পরিবারের মধ্যে কিছু খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরেছি। পরিবারের সংখ্যা কম হলেও খাদ্য সামগ্রীগুলো এমন পরিমাণে দিয়েছি যাতে একেকটি পরিবার অন্তত পাঁচদিন খেয়ে বাঁচতে পারেন। করোনাভাইরাসের এই দুর্যোগ যতোদিন থাকবে ততোদিন আমি ধাপে ধাপে হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের ধারা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

করোনাভাইরাসের এই পরিস্থিতিতে হতদরিদ্র মানুষের দিকে সহযোগীতার হাত বাড়িয়ে দেবার জন্য বিত্তবানদের প্রতি অনুরোধ জানান সাংবাদিক আশিকুর রহমান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,খাদ্যসামগ্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close