হামিদুর রহমান, মাধবপুর(হবিগঞ্জ)

  ৩০ মার্চ, ২০২০

মাধবপুরে ইজিবাইকের লোভে খুন আওয়াল, আদালতে স্বীকারোক্তি

মাধবপুরে ইজিবাইকের জন্য চালক আওয়ালকে নির্মমভাবে খুন করে চা বাগানের নির্জন এলাকায় দেহ ফেলে আসে। রোববার সন্ধ্যায় ৩ ঘাতক হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নুরুল হুদা চৌধুরীর আদালতে আওয়াল হত্যার স্বীকারোক্তি মূলক জবানবন্ধি দেয়।

একটি মোবাইল ফোনের সুত্র ধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার তদন্তকারী কর্মকতা ইন্সপেক্টর গোলাম মোস্তফা শনিবার রাতে উপজেলার বেলঘর, সন্তোষপুর গ্রামে অভিযান চালিয়ে কিশোর গ্যাংগের তিন সদস্য কে গ্রেফতার করে।

গত ১৮ মার্চ দুপুরে উপজেলার বেঙ্গা ডোবা গ্রামের আরিছ মিয়ার ছেলে ইজিবাইক চালক আব্দুল আওয়াল (১৮) কে কিশোর গ্যাংগের সদস্যরা পূর্ব পরিকল্পনা করে ভাড়া করে। ছবি উঠানো ও ঘুরতে যাওয়ার কথা বলে সুরমা চা বাগানের কিবরিয়াবাদ এলাকায় নিয়ে যায়। সেখানে তাকে হত্যা করে মোবাইল ও ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায়। মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন জানান, ঘটনার পরদিন পুলিশ উপজেলার চৌমুহনী থেকে ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করে। মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর আহামেদ ও তদন্তকারী কর্মকর্তা তথ্য প্রযুক্তি ব্যবহার ব্যবহার করে তিন কিলার কে গ্রেফতার করে । অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধবপুর,আওয়াল,খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close