হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ৩০ মার্চ, ২০২০

ঝাড়ু হাতে সড়কে হাজীগঞ্জ পৌরসভার মেয়র

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারসহ পৌরসভাধীন হাট-বাজারগুলোতে নিজ হাতে জীবাণুনাশক তরল পদার্থ স্প্রে করছেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে গত ২৬ মার্চ থেকে তিনি প্রতিদিন এই স্প্রে করে আসছেন। একই সাথে নিয়মিত কার্যক্রমে অংশ হিসেবে মশক নিধন কার্যক্রম পরিচালনা করছেন।

এছাড়া পৌরসভা ও ব্যক্তিগত উদ্যোগে পৌরবাসীর মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক লিপলেট বিতরণ করছেন মেয়র লিপন। এবং নিম্নবিত্ত, অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি পৌরবাসীর মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করছেন। এসব কাজে সহযোগিতা করছেন পৌরসভার কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারীরা।

দেখা গেছে, পরিচ্ছন্নতা কর্মীদের পোশাক পরে রোববার হাজীগঞ্জ পশ্চিম বাজারে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে ও বাজারের অলি-গলিতে স্প্রে করছেন লিপন। এ সময় তিনি ঝাড়ু হাতে নিয়ে জীবাণুনাশক তরল পদার্থগুলো ছড়িয়ে-ছিটিয়ে দিচ্ছেন। একই সাথে মশক নিধন কার্যক্রম পরিচালনা করছেন পৌরসভার কর্মচারীরা।

পৌরসভা সূত্রে জানা গেছে, স্থানীয় সাংসদের নির্দেশে পৌরসভার অর্থায়নে পৌরসভাসহ সকল ইউনিয়নে করোনা প্রতিরোধে ১ লাখ সচেতনতামূলক লিপলেট বিতরণ করা হয়েছে। লিপলেট বিতরণের পাশাপাশি পৌরসভা এলাকায় প্রায় ৫ হাজার মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন পৌর মেয়র লিপন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পৌর মেয়র,ঝাড়ু,হাজীগঞ্জ,মাহবুব-উল আলম লিপন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close