শ্রীমঙ্গল প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০২০

শ্রীমঙ্গলে ২ বখাটের উৎপাতে ঘরবন্দি বিধবা

দুই বখাটের উৎপাতে ঘরবন্দি হয়ে পড়েছেন এক বিধবা নারী। স্থানীয়ভাবে বিভিন্ন জনের কাছে নালিশ করেও কোনো সুফল না পাওয়ায় অবশেষে তিনি আশ্রয় নিয়েছেন শ্রীমঙ্গল থানা পুলিশের কাছে।

শনিবার রাতে শ্রীমঙ্গল থানায় এক লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী নারী।

ওই নারী জানান, সড়ক দুর্ঘটনায় বছর চারেক আগে তার স্বামী মারা যান। স্বামী মারা যাওয়ার পর তিনি বিউটি পার্লার দেন। এই পার্লার থেকে উপার্জনে তার সংসার ও সন্তানদের ভরণপোষণ চলে।

সম্প্রতি শ্রীমঙ্গল শহরতলীর বঙ্গবীর রোডের তোফাজ্জল খানের ছেলে আলতাফ খান এবং উত্তরসুর এলাকার আনন্দ দেব দীর্ঘদিন ধরে তাকে উত্ত্যক্ত করে আসছেন। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তারা বিভিন্নজনের কাছে আজেবাজে কথা প্রচার করছে। এতে তিনি আত্মসম্মানের ভয়ে ঘর থেকে বের হওয়া বন্ধ করে দিয়েছেন।

অভিযুক্ত বখাটে আলতাফ খাঁন শ্রীমঙ্গল শহরের সোনালী মার্কেটের খাঁন কম্পিউটারে মালিক। আর আনন্দ দেবের বিরুদ্ধে ভেজাল ভোজ্য তেল বোতলজাত ও বাজারজাত করার অভিযোগ রয়েছে।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুছ ছালেক বলেন, অভিযোগ পেয়েছি তা তদন্তের জন্য দিয়েছি। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত আলতাফ খাঁনের মোবাইলে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি। তবে অভিযুক্ত আনন্দ দেব অভিযোগ অস্বীকার করে বলেন, ‘কিছুদিন আগে স্থানীয় এক দোকানে ওই নারীর সঙ্গে আমার পরিচয় হয়েছিল। এর বাইরে তার সঙ্গে আমার ব্যক্তিগত কোনো পরিচয় নেই বলে সাংবাদিকদের জানান ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীমঙ্গল,বখাটে,উৎপাত,বিধবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close