রাণীশংকৈল প্রতিনিধি

  ২৮ মার্চ, ২০২০

রাণীশংকৈলের ইউএনও দিলেন শুকনো খাবার

দেশজুড়ে করোনা প্রতিরোধের অংশ হিসাবে গত ২৬ মার্চ থেকে সরকারি নির্দেশনা অনুযায়ী নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দোকান ছাড়া অন্যান্য দোকান বন্ধ রাখার ঘোষণায় দিশেহারা হয়ে পড়েছেন মানুষ। বিশেষ করে দিনমজুর সহ চা হোটেল ব্যবসায়ী ও পান বিক্রেতারা ।

এ রকম দিশেহারা মানুষদের শুকনো খাবার দিয়ে সরকাররিভাবে পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী আফরিদা।

এরই ধারাবাহিকতায় যাচাই বাছাই করে খুব দরিদ্র চা হোটেল ব্যবসায়ী ও পান বিক্রেতাদের হাতে তুলে দিচ্ছেন চাল ডাল আলু তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

শনিবার সন্ধ্যায় তিনি হোসেনগাঁও ইউপি’র উত্তরগাঁও পদমপুর রামরায়সহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে চা ও পান বিক্রেতাদের হাতেসহ এক নারী প্রতিবন্ধীর হাতে তুলে দেন শুকনো খাবারে প্যাকেট।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোতাহার হোসেন হোসেনগাঁও ইউপি চেয়ারম্যান মাহবুব আলম ও প্রেস ক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার। এর আগে শুক্রবার নন্দুয়ার ইউনিয়নেও এ কার্যক্রম চালান ইউএনও মৌসুমী আফরিদা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী আফরিদা বলেন, পর্যায়ক্রমে প্রত্যেক ইউনিয়নের দরিদ্র ব্যবসায়ীদের খাদ্য সামগ্রী দেওয়া হবে। উল্লখ্য রাণীশংকৈল উপজেলায় রয়েছে ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাণীশংকৈল,ইউএনও,খাবার,করোনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close