কক্সবাজার প্রতিনিধি

  ২৮ মার্চ, ২০২০

কক্সবাজারে চিকিৎসার অর্থ সংকটে রোগীর আত্মহত্যা

কক্সবাজার সদরের ঈদগাঁহ-জালালাবাদে চিকিৎসার অর্থের অভাবে অসুস্থ নুরুল আলম (৫০) নামের ৩ সন্তানের জনক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

গত শুক্রবার ভোর রাতে এ ঘটনাটি ঘটে সদরের জালালাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব মিয়াজী পাড়া গ্রামে। আত্মহত্যাকারী ব্যক্তি ওই এলাকার জানে আলম প্রকাশ জানু মাঝির ছেলে। তার মৃতদেহ বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে রয়েছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে নুরুল আলম অভাব অনটনে পড়ে ভারসাম্যহীন হয়ে পড়ে। তার শরীরে কঠিন রোগ দেখা দিলে চিকিৎসার অর্থ জোগাড় করতে হিমশিম খাচ্ছিলেন। এমন পরিস্থিতিতে রাগে, ক্ষোভে অভিমানে শুক্রবার ভোর রাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে ঘর থেকে বের হয়ে বাড়ির পশ্চিম পাশে জমিতে গিয়ে বিষপান করেন।

ভোরে পরিবারের সদস্যরা খোঁজাখুজি করতে বের হলে তাকে মাটিতে লুটিয়ে পড়া অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন। এসময়

তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে ঈদগাঁহস্থ একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০ টার দিকে মারা যান

স্থানীয় ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান ওসমান সরওয়ার ডিপো ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান জানান, স্থানীয়দের মারফত খবর পেয়েছি একজন ব্যক্তি আত্মহত্যা করেছে। বিষপান করে হাসপাতালে যেহেতু মারা গেছেন, তাই কক্সবাজার সদর মডেল থানা পুলিশ ময়নাতদন্তের ব্যবস্থা করবেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,আত্মহত্যা,অর্থ সংকট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close