রাজবাড়ী প্রতিনিধি

  ২৭ মার্চ, ২০২০

রাজবাড়ী থেকে করোনা সন্দেহে শিক্ষা কর্মকর্তাকে ঢাকায় প্রেরণ

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে রাজবাড়ী জেলা শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামারকে বৃহস্পতিবার বিকালে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাজবাড়ী শহরের ২নং বেড়াডাঙ্গা এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন জেলা শিক্ষা অফিসের ওই কর্মকর্তা। কর্মকর্তার পাশের বাসায় আমেরিকা থেকে আসা এক প্রবাসী অবস্থান করায় তার আত্মীয়-স্বজন শিক্ষা অফিসের ওই কর্মকর্তার বাসায় আস-যাওয়া করতেন। হঠাৎ করে ওই কর্মকর্তা জ্বর এবং কাশিতে আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর হাসাপাতালে গেলে সেখান থেকে বৃহস্পতিবার বিকালে তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মোঃ নুরুল ইসলাম বলেন, জেলা শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামারের শরীরে জ্বর, গলা ব্যথা এবং কাঁশি থাকায় রাজবাড়ী সদর হাসপাতাল থেকে তাকে ঢাকায় কুয়েত মৈত্রী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, করোনা সন্দেহে জেলা শিক্ষা অফিসের ওই কর্মকর্তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। সেখানে তার পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন কি না।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, রাজবাড়ী পৌরসভার ২নং বেড়াডাঙ্গা এলাকার একটি ভাড়া বাসা থাকা এক কর্মকর্তাকে করোনা সন্দেহে ঢাকায় প্রেরণ করা হয়েছে। তবে তিনি যে বাসায় থাকতেন সেই বাসায় কোনো প্রবাসী আসেননি। তার পাশের বাসায় আমেরিকা প্রবাসী এসেছিলো। সেই বাসার সবাইকে পুলিশ হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এর আগে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার আওয়ামী লীগ নেতা দীপক কুমার কুন্ডুকে করোনাভাইরাস সন্দেহে ঢাকায় প্রেরণ করা হলেও সেখানে তাকে পরীক্ষা করে করোনা পাওয়া যায়নি। পরে তাকে কুয়েত মৈত্রী হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,শিক্ষা কর্মকর্তা,করোনা সন্দেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close