লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৬ মার্চ, ২০২০

করোনো ঠেকাতে লোহাগাড়ায় প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লোহাগাড়ায় বাংলাদেশ সেনাবাহিনী, উপজেলা প্রশাসন, থানা পুলিশের টিম যৌথভাবে টহল পরিচালনা করেছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার পদুয়া তেওয়ারীহাট বাজার, বটতলী মোটর স্টেশনসহ বিভিন্ন এলাকায় সামাজিক দূরত্ব বজায় রাখতে, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে ও জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে এ টহল পরিচালনা করা হয়। টহল পরিচালনার পাশাপাশি বিভিন্ন এলাকায় মাইকিং এবং লিফলেট বিতরণ করেন তারা। এসময় বটতলী আলুরঘাটে দোকানে পন্যের মূল্যে তালিকা প্রদর্শন না থাকায় সাহাব মিয়া সওদাগরকে ভোক্তা অধিকার আইনে ২হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াছমিন চৌধুরী,বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ডিভিশন`র মেজর শেখ ফয়সাল আহমেদ বশির। সাথে ছিলেন লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ গোলাম কিবরিয়া।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখতে, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে ও জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী ও থানা পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,করোনা,টহল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close