ভাঙ্গায় ট্রাকচাপায় ঝরলো পুলিশ সদস্যের প্রাণ

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২০

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় সড়কে দায়িত্বরত অবস্থায় পাথর বোঝাই ড্রাম ট্রাকচাপায় মো. ইউনুস শিকদার (৫২) নামে  এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের নির্মাণাধীন বগাইল টোল প্লাজার কাছে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাকটির হেলপারকে আটক করেছে পুলিশ। নিহত ইউনুস বরিশাল জেলার বানারীপাড়ার সোনাহার গ্রামের মৃত কাঞ্চন আলী শিকদারের ছেলে ও ভাঙ্গা হাইওয়ে থানায় কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, হাইওয়ে পুলিশের একটি দল রাত্রিকালীন ডিউটি শেষে সকাল ৬টায় থানার উদ্দেশে যাচ্ছিল। প্রকৃতির ডাকে সাড়া দিলে পুলিশের গাড়িটি থামাতে বলে ইউনুস। এ সময় সে পুলিশের গাড়ি থেকে নেমে সড়কের অপরপাশে যাওয়ার আগেই দ্রুতগতিতে আসা পাথর বোঝাই একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ও স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাদারীপুর রিজিওন (ফরিদপুর) মো. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটি ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক (ফরিদপুর ট ১১-০৪৫১) ও হেলপারকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক পলাতক রয়েছে। একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পিডিএসও/তাজ