দুর্নীতিবাজবিরোধী অভিযান অব্যাহত থাকবে : আইজিপি

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৬

ময়মনসিংহ (মহানগর) প্রতিনিধি

দুর্নীতিবাজ ও দুষ্কৃতকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান সব সময় চলমান রয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মুহাম্মদ জাবেদ পাটোয়ারী।

তিনি বলেন, ‘অভিযান বন্ধ হওয়ার কোনো সুযোগ নেই। যখন আপনারা দেখেন বা মনে করেন অভিযান থেমে গেছে কিন্তু আসলে থেমে থাকে না। সেই সময় আমরা তথ্য সংগ্রহ করি, যাচাই-বাছাই করি। সুতরাং যাদের গ্রেফতার করা হচ্ছে ও টাকা উদ্ধার হচ্ছে, তাদের বিরুদ্ধে সঠিক অভিযোগ এবং তথ্যের ভিত্তিতেই গ্রেফতার করা হচ্ছে।’

বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালসহ মহান মুক্তিযুদ্ধে ও কর্তব্যরত অবস্থায় নিহত বীর পুলিশ সদস্যদের স্মৃতি সংবলিত ‘চেতনায় অম্লান’ স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন আইজিপি।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।আইজিপি বলেন, ‘পুলিশের সক্ষমতা আগের চেয়ে বেশি বৃদ্ধি পেয়েছে। তাই অপরাধীদের দ্রুত শনাক্ত ও গ্রেফতার করা সম্ভব হচ্ছে।’

এ সময় পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁঞা, ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার শাহ আবিদ হোসেন, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, জেলা পুলিশের বিভিন্ন ইউনিট, রেঞ্জ ও পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিডিএসও/তাজ