থানায় গেলেই চকলেট দেন ওসি!

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৩ | আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪১

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ​থানায় সেবা নিতে আসা মানুষের হাসি মুখে অভ্যর্থনার পাশাপাশি চকলেট দিয়ে আপ্যায়ন করেন থানার অফিসার ইনচার্জ  (ওসি) এ.এফ.এম নাসিম। তিনি থানায় আগতদের অপ্যায়নের জন্য টেবিলের উপরেই রেখে দিয়েছেন চকলেট। যেকোনো প্রয়োজনে থানায় আসা প্রত্যেক মানুষ আপ্যায়ন হিসাবে পাচ্ছেন চকলেট। 

পুলিশের কাছ থেকে এমন ব্যবহার ও আপ্যায়ন যেন আগামীতেও অব্যাহত থাকে ওসির কাছে এমন প্রত্যাশা এলাকাবাসীর।

উপজেলার গিমাডাঙ্গা গ্রামের আবু নাইম বলেন, আমার দোকান চুরির ঘটনায় কিছুদিন আগে থানায় গিয়েছিলাম। টাকা-পয়সা ছাড়াই মামলা করেছি। আর উপহার হিসেবে পেয়েছি চকলেট। ওসির এমন ব্যবহার পেয়ে আমরা খুবই আনন্দিত।

টুঙ্গিপাড়া থানার এসআই শাহ জামাল জানান, এ.এফ.এম নাসিম নতুন ওসি হিসাবে টুঙ্গিপাড়া থানায় যোগদান করার পর থেকেই থানায় আসা মানুষের চকলেট দিয়ে আপ্যায়নের নিয়ম চালু করেছেন। তাই থানায় এরকম ব্যবহার ও আপ্যায়ন পেয়ে সেবা গ্রহনকারীরাও খুশি। এছাড়া তিনি প্রতিটি মানুষের সাথে খারাপ ব্যবহার না করার জন্যও সবাইকে সতর্ক করেছেন। 

ওসি নাসিম প্রতিদিনের সংবাদকে বলেন, থানায় কেউ শখ করে ঘুরতে আসে না। মানুষ বিপদে পড়লেই থানায় আসে। তাই তাদের সেবা প্রদানের পাশাপাশি চকলেট দিয়ে আপ্যায়ন করার ব্যবস্থা করেছি। কারণ, থানায় আগত সবাইকে চা-বিস্কুট দিয়ে আপ্যায়ন করা সম্ভব হয় না। এছাড়া জাতির পিতার জন্মস্থান এই টুঙ্গিপাড়ার মানুষদের ভালবাসার নিদর্শন সরূপ এই ব্যবস্থা।

পিডিএসও/হেলাল