গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করলেন গাইবান্ধার এমপি শামীম

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২০

সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাপার অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

শুক্রবার রাতে তার নিজ বাসায় গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন বলেই আজ আমরা স্বাধীন হয়েছি। আজ আমরা স্বাধীনভাবে কথা বলতে পারছি। স্বাধীনতার সুফল ভোগ করছি, এমপি হতে পেরেছি। আজ যখন সুন্দরগঞ্জে আওয়ামী লীগ ও জাপা মিলে স্বপ্নময় সুন্দরগঞ্জ গড়ার প্রচেষ্টা চালাচ্ছি ও মুজিব জন্মশতবর্ষ পালনের প্রস্তুতি নিচ্ছি ঠিক তখনই উপজেলা প্রশাসনের প্রধান গেটে ‘মুজিব জন্ম শতবর্ষ'র ক্ষণগণনার কাউন্ট ডাউন ঘড়ি ভাংচুরের মতো একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। যেহেতু আমি এমপি তাই নিজেই এ অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করছি।

ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী আরও বলেন, মহাজোট থেকে আমরা ভোট করেছি। এখানকার আওয়ামী লীগ যেভাবে আমাদের সহযোগিতা করেছেন, বাংলাদেশের অন্য কোনও আসনে এ ধরনের সহযোগিতা করেছেন কি না তা আমার জানা নেই। কাজেই আওয়ামী লীগের সাথে আমাদের কোন শত্রুতা নেই, আছে বন্ধুত্ব। আর এটা আমরা ধরে রাখতে চাই। সহাবস্থানের মধ্য দিয়ে আমরা সুন্দরগঞ্জকে সত্যিকারার্থেই সুন্দর ও স্বপ্নময় করে গড়ে তুলতে চাই।

এ সময়ে তিনি গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং তাদের সার্বিক সহযোগিতা কামনা করেন।          

পিডিএসও/রি.মা