ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১০ ফেব্রুয়ারি, ২০২০

আহত ৫ জন

ধামরাইয়ে বাসের ধাক্কায় ইজিবাইক যাত্রী নিহত

ঢাকার ধামরাইয়ে কালামপুর সাটুরিয়া আঞ্চলিক সড়কের মহিষাসী বাজার এলাকায় বাসের ধাক্কায় ইজিবাইকে থাকা এক নারী যাত্রী নিহত হয়েছেন।সোমবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এতে আহত হয়েছেন ইজিবাইকের চালকসহ একই পরিবারের আরো ৫ জন। আহতদের দ্রুত উদ্ধার করে কালামপুর পদ্মা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাস ও চালক আব্দুল কাইয়ুমকে আটক করেছে কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

নিহত মোসা. জহুরা বেগম (২৮) ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের মহিষাসী এলাকার মোঃ ইদ্রিস আলীর স্ত্রী। বাকি আহতরা হলেন, একই পরিবারের, কুলসুম বেগম(৩৮),লাবণী আক্তার (১৪), মোঃ ফরিদ হোসেন(২২), মোঃ আমির হোসেন(৪০) ও মোজাফ্ফর হোসেন(৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে সাটুরিয়া হতে ঢাকাগামী এসবি লিংক উপজেলার মহিষাসী এলাকায় একটি যাত্রীবাহী ইজিবাইকে পেছন দিক থেকে ধাক্কা দিলে এতে ইজিবাইকটি দুমুড়েমুচড়ে যায়। এই সময় ইজিবাইকে থাকা যাত্রীরাসহ চালক গুরুতর আহত হয়। এদের মধ্যে জুহুরা বেগমের অবস্থা গুরুতর হলে তাকে ধামরাই সরকারি হাসপাতালে নেওয়া হলে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণ করে। বাকিদের কালামপুর পদ্মা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সাইদ ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন, জহুরা বেগম নামে এক নারী মারা গেছেন। ইজিবাইকে থাকা বাকি যাত্রীদের অবস্থাও খারাপ। ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,ধামরাই,বাসের ধাক্কা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close