ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ০৮ ফেব্রুয়ারি, ২০২০

বিএনপির কাছে সবই কালো আইন মনে হয় : আইনমন্ত্রী

আইন ও বিচার সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা যে আইনই করি না কেন; তা বিএনপির কাছে কালো আইন বলে মনে হয়। বিএনপি আইন বুঝুক আর না বুঝুক যেটাই আমরা করি, সেটাই ওনাদের কাছে কালো আইন মনে হয়। আমি ওনাদেরকে (বিএনপি) বলবো আইনটি ভাল করে পড়তে, বুঝতে তারপর মন্তব্য করতে।

শনিবার দুপুরে ট্রেনযোগে নিজ নির্বাচনী এলাকায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

এদিকে স্টেশনে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা আনিসুল হককে আসন্ন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি হওয়ার দাবি জানালে তিনি সভাপতি হতে অনীহা প্রকাশ করে নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমি আখাউড়া উপজেলা আ. লীগের সভাপতি হব না, সদস্য হয়ে থাকতে চাই।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা আ.লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম-আহবায়ক সেলিম ভূইয়া, জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখায়্যাত হোসেন নয়ন প্রমুখ।

এর আগে নিজ নির্বাচনী এলাকা কসবা ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিতে আন্তঃনগর মহানগর প্রভাতী ট্রেনে করে আখাউড়ায় আসেন আইনমন্ত্রী।

উল্লেখ্য, দেশের বিভিন্ন স্বায়িত্ত শাসিত সংস্থার উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা দেওয়ার আইনী বাধ্যবাধকতার যে আইন সংসদে পাস হয়েছে তা কালো আইন ও দূর্নীতির নতুন উৎস বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,আইন,আইন পাস,আইনমন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close