ঝিনাইদহ প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২০

ঝিনাইদহে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

ঝিনাইদহের মহেশপুরে সোহাগ হোসেন (২৩) নামের এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার স্ত্রী শারমিন খাতুন। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে চিকিৎসকরা।

বুধবার দুপুরে মহেশপুর উপজেলার জাগুসা গ্রামে সোহাগের শশুরবাড়ি এ ঘটনা ঘটে। সোহাগ একই উপজেলা যাদবপুর গ্রামের মোঃ শফিউল্লাহ ছেলে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়রা বলছে, বিয়ের পর থেকে সোহাগ-শারমিন দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। সম্প্রতি পরিবারিকভাবে উঠা-বসা করে বিষয়টি মিমাংসা করে দেয়। এরপর ঘটনার দিন বুধবার শারমিন তার স্বামীকে তার বাপের বাড়ি জাগুসা গ্রামে ডেকে নিয়ে যায়। এরপর দুপুরে সুযোগ মতো তার লিঙ্গ কর্তন করে। পরে স্থানীয় উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করে।

এদিকে আহত সোহাগ জানায়, আমার স্ত্রী শারমিনের সাথে অন্য এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে। যে কারণে প্রায়ই আমার সাথে ঝগড়া করতো। ঘটনার দিন আমাকে খবর দিলে শশুর বাড়ি জাগুসা গ্রামে যায়। সেখানে দুপুরে ঘরের মধ্যে সুযোগ বুঝে ধারালো ব্লেড দিয়ে আমার পুরুষাঙ্গ কেটে দেয়।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক জানায়, তার পুরুষাঙ্গের মাঝ থেকে মারাত্বক জখম হয়েছে। তার অবস্থা খারাপ হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে।

মহেশপুর থানার ওসি মোর্শেদ হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বামীর পুরুষাঙ্গ কর্তন,স্ত্রী,ঝিনাইদহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close