বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২০

চালক-ব্যবসায়ীকে পিটিয়ে গরুভর্তি ট্রাক নিয়ে গেল ডাকাতরা

নাটোরের বড়াইগ্রামে ২৪টি গরু ভর্তি একটি ট্রাক ছিনতাই করেছে সংঘবদ্ধ ডাকাত দল। এ সময় বাধা দিতে গেলে ট্রাকের চালক, হেলপার ও দুই গরু ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে ও পরে হাত-পা বেঁধে পাশের ডোবার কাদাপানিতে ফেলে যায় তারা।

বুধবার ভোর রাতে কয়েন ময়মনসিংপাড়া গোরস্থান এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, যশোরের কেশবপুর উপজেলার ভেরচি গ্রামের আবু বকর শেঠের ছেলে গরু ব্যবসায়ী আসাদুল ইসলাম (৩৫), একই এলাকার রাখাল চিত্তরঞ্জন দাসের ছেলে বিধান চন্দ্র দাস (৪০), খুলনার ডুমুরিয়া উপজেলার চুখনগর গ্রামের লিয়াকত আলীর ছেলে ট্রাকচালক শিমুল সরকার শিবু (২৮) এবং একই উপজেলার মাদরোকোনা গ্রামের হেলপার টিটু মিয়া (২৫)। স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বনপাড়া একটি ক্লিনিকে ভর্তি করে।

সংবাদ পেয়ে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা ও অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ দীলিপ কুমার দাস।

পুলিশ ও আহত গরু ব্যবসায়ী বিধান চন্দ্র জানান, চাঁপাইনবাবগঞ্জের আফতাবগঞ্জ হাট থেকে ৯ লাখ টাকায় ২৪ টি গরু কিনে যশোরে যাচ্ছিলেন গরু ব্যবসায়ী আসাদুল ও বিধান। পথিমধ্যে নাটোর-পাবনা মহাসড়কের কয়েন ময়মনসিংপাড়া গোরস্থান এলাকায় গরুভর্তি ট্রাক (খুলনা ন ১১-০০০৭) পৌঁছালে ডাকাতদল অপর একটি ট্রাক দিয়ে পথরোধ করে। এসময় তারা ব্যবসায়ী ও চালকদের ওপর হামলা করে। পরে হাত পা বেঁধে রাখে ও মুখে টেপ দিয়ে কাদা পানিতে ফেলে দিয়ে পাবনার দিকে গরু সহ ট্রাক নিয়ে পালিয়ে যায়।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গরুভর্তি ট্রাকসহ দুর্বৃত্তদের ধরতে পাশ্ববর্তী থানাগুলোতে তথ্য পাঠানো হয়েছে। তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাক ছিনতাই,ডাকাত,ডাকাতি,বড়াইগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close