মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ১৪:০৭ | আপডেট : ২০ জানুয়ারি ২০২০, ১৪:৪৫

অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। নিহতের নাম আপন মিয়া (১১)। রোববার সন্ধ্যায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সীমান্তঘেঁষা গোরকমণ্ডল গ্রামে এ ঘটনা ঘটে।

আপন মিয়া অটোরিকশাচালক আইনুল ইসলামের ছেলে। সে গোরকমণ্ডল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। নিহতের পরিবার জানায়, সে নিজ ঘরের আড়ার সঙ্গে রশিতে ঝুলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা ও গোরকমণ্ডল ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন নিহত আপনের পরিবারের বরাত দিয়ে জানান, এক সপ্তাহ আগে বাবার কাছে মোবাইল কিনে দেওয়ার বায়না ধরে আপন।

কিন্তু অটোরিকশাচালক বাবার মোবাইল কিনে দেওয়ার সামর্থ্য নেই, তাই কয়েক দিন পর মোবাইল কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেন। মোবাইল কিনে দিতে বিলম্ব হওয়ায় অভিমান করে রোববার সন্ধ্যায় সে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় বলেন, আপনের মরদেহ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়েছেন তার মা। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে এটি আত্মহত্যাই মনে হচ্ছে।

পিডিএসও/হেলাল