উজিরপুর (বরিশাল) প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২০

উজিরপুরে পুকুরে ডুবে ২ ভাইবোনের মৃত্যু

বরিশালের উজিরপুরের শোলক গ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। শনিবার সকালে উপজেলার শোলক গ্রামের এ ঘটনা ঘটে।

ওই গ্রামের সিঙ্গাপুর প্রবাসী ওবাদুল হকের শিশুকন্যা মারিয়া আক্তার (৩) ও তাদের বাড়িতে বেড়াতে আসা বরাকোঠা গ্রামের সিঙ্গাপুর প্রবাসী জাহিদুল ইসলামের পুত্র আরাফাত সানী (৪) ওবায়দুলের বাড়ির পাশে পুকুরে পানিতে পড়ে একত্রে ডুবে মারা যায়। মারা যাওয়া শিশু দুজন মামাতো ফুফাতো ভাইবোন।

উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

স্থানীয়রা জানিয়েছেন, শোলক গ্রামের সিঙ্গাপুর প্রবাসী ওবায়দুলের কন্যা মারিয়া ও তার বাড়িতে বেড়াতে আসা বোনের ছেলে বরাকোঠা এলাকার জাহিদুল ইসলামের পুত্র আরাফাত সানী সকাল ১১ টার দিকে এক সাথে বাড়িতে খেলা করার সময় পুকুরের কাছে যায়। ওই সময় তাদের হাতে থাকা একটি বাটি পুকুরে পরলে দুজনেই বাটি উঠানোর জন্য পুকুরের কাছে গেলে দুজনেই পুকুরের পানির মধ্যে পড়ে যায়।

প্রায় ১ ঘণ্টা পর তাদের দুজনকে ভাসমান অবস্থায় পুকুরের মধ্য থেকে স্থানীয়রা উদ্বার করে গৌরনদী হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।উজিরপুর থানার উপপরিদর্শক মানিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এভাবে ২ শিশুর অকাল মৃত্যুতে শোলক গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উজিরপুর,পুকুরে ডুবে মৃত্যু,ভাইবোনের মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close