কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে নিহত বেড়ে ৯

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৯, ০৮:৩৭ | আপডেট : ১২ ডিসেম্বর ২০১৯, ০৯:৪২

অনলাইন ডেস্ক

ঢাকার কেরানীগঞ্জের হিজলতলা এলাকায় প্লাস্টিক কারখানায় আগুনে দগ্ধ আরো আটজনের মৃত্যু হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোরের মধ্যে তারা মারা যান। এরআগে ঘটনাস্থলে দগ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো নয়জনে। নিহতরা হলেন ইমরান, বাবুল, রায়হান, খালেক, সালাউদ্দিন, সুজন, জিনারুল ইসলাম, আলম ও জাকির হোসেন।

বার্ন ইউনিটের আবাসিক সার্জন (আরএস) ডা. আরিফুল ইসলাম নবীন জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত দগ্ধদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আটজনের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা ও আহত কারখানা শ্রমিকরা জানান, উপজেলার হিজলতলা এলাকায় একটি প্লাস্টিক কারখানায় কাজ করায় সময় হঠাৎ একটি গ্যাস সিলিন্ডার বিস্ফারণ ঘটলে মুহূর্তেই আগুন কারখানার ভেতরে ছড়িয়ে পড়ে। এসময় ২০-৩০ জন শ্রমিক আগুনে পুড়ে আহত হন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান জানান, কেরানীগঞ্জ, পোস্তগোলা ও সদরঘাট ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে এক শ্রমিকের পোড়া লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

পুলিশ, র‍্যাব ও এলাকাবাসী দগ্ধদের উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

পিডিএসও/হেলাল