ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১১ ডিসেম্বর, ২০১৯

মূল হোতা গ্রেফতার

ধামরাইয়ে অপহরণের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার

ঢাকার ধামরাইয়ে অপহরণের ৪ দিন পর উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি গ্রামের একটি খাল থেকে বুধবার ভোর রাতে ভাসমান অবস্থায় ৫ বছরের মোহিন নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আজিজুল হক নামে ১ জনকে আটক করেছে পুলিশ। তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

উদ্ধারকৃত মোহিনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশু মোহিন উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ী গ্রামের প্রবাসী আব্দুল করিমের ছেলে। দুই ভাইয়ের মধ্যে মোহিন ছোট।

পরিবার সুত্রে জানা যায়, গত শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে বাড়ির পেছনের উত্তর পাশে খেলার মাঠে খেলতে গিয়ে আর বাড়িতে ফিরে না আসায় আমরা সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করি। পরে না পেয়ে ধামরাই থানায় এসে তার মামা সেলিম খান একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে বাড়িতে মোবাইল নাম্বার সম্বলিত একটি কাগজের চিরকুট পাওয়া যায় এবং পরিবারের কাছে বিভিন্ন মাধ্যমে মোটা অংকের মুক্তিপণ দারি করে আজিজুল।

এই চিরকুটের সূত্র ধরে একই এলাকার প্রতিবেশী মফিজ সরকারের বাড়ির কেয়ারটেকার অভিযুক্ত আজিজুল হককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আজিজুল হকের দেয়া তথ্য মতে বুধবার ভোর রাতে মঙ্গলবাড়ি খালের কচুরি পানার ভেতর থেকে শিশু মোহিনের লাশ উদ্ধার করা হয়।

এই ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ(ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, আজিজুল মুক্তিপণের টাকা না পেয়ে শিশুটিকে হত্যার পর তার লাশ খালের মধ্যে কচুরিপানার ভেতরে ফেলে দেয়। আমরা বুধবার ভোর রাতে আজিজুলের দেওয়া তথ্য অনুযায়ী বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ী এলাকার একটি খাল থেকে শিশু মোহিনের লাশ উদ্ধার করি।

তিনি আরো জানান, পরে মোহিনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,শিশুর লাশ,অপহরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close