টাঙ্গাইলে সড়কে গেল একই পরিবারের ৩ প্রাণ

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১০:২৯

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলে একটি কাভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরো পাঁচজন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পূর্ব পাড় থানার ওসি কাজী আইয়ুবুর রহমান বলেন, আহম্মেদ পার্সেল সার্ভিসের কাভার্ডভ্যানটি উত্তরবঙ্গ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। সিরাজগঞ্জ থেকে আসা কালো রঙের মাইক্রোবাসটিও যাচ্ছিল ঢাকার দিকে। বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজা থেকে ২০০ গজ দূরে বেপরোয়া গতির মাইক্রোবাসটি কাভার্ডভ্যানটির পেছনে গিয়ে সজোরে ধাক্কা খায়। তাতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়, কাভার্ডভ্যানের পেছনের অংশও ক্ষতিগ্রস্ত হয়।

মাইক্রোবাসের আরোহীদের মধ্যে সিরাজগঞ্জের সাহেদ নগর বেপারী পাড়ার হাজি আবদুল করিম সরকার (৬০), তার স্ত্রী মাতায়ারা সরকার (৫০) এবং তাদের মেয়ে কানিজ ফাতেমা (৩০) ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

আহতরা হলেন—কানিজ ফাতেমার স্বামী হাজী সেলিম (৩২), তাদের আড়াই বছরের ছেলে সামি, সেলিমের বোন  রুনা (২৭)  এবং মেঘলা ও ইমদাদুল হক (৪০)। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পিডিএসও/হেলাল