জনগণের জীবনমান উন্নয়নে সকলকে একযোগে কাজ করতে হবে : স্পীকার

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৭

রংপুর ব্যুরো

বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তৃণমূলের জনগণের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বর্তমান সরকার। এ সময় তিনি সরকারের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

রোববার বিকেলে রংপুর-৬ (পীরগঞ্জ) এর পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত “উপজেলার ১৫টি ইউনিয়নের তিন হাজার অসহায়, দু:স্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ " অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্পীকার আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও দিক-নির্দেশনায় জনপ্রতিনিধিবৃন্দ জনগণের সকল সুযোগ সুবিধা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতার অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণের কার্যক্রম চলছে। তৃণমূলের জনগণ আগের তুলনায় এখন অনেক ভালো জীবনযাপন করছে বলে তিনি উল্লেখ করেন।

শীত বস্ত্র বিতরণের মাধ্যমে পীরগঞ্জের অসহায় জনগণের শীতের কষ্ট লাঘব হবে উল্লেখ করে তিনি বলেন, এবারের শীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার টি. এম. এ মমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আজিজুর রহমান রাঙ্গা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জের পৌর মেয়র আবু সালেহ মো: তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলনসহ রংপুর জেলা আওয়ামী লীগ এবং পীরগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাতে স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী রংপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নৈশভোজে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

পিডিএসও/রি.মা