reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০১৯

গোপালগঞ্জে কাভার্ডভ্যান চাপায় নিহত ২

ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা আধাঘণ্টা অবরোধ করে রাখে

গোপালগঞ্জে কাভার্ডভ্যান চাপায় ভ্যানের চালক ও এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সদর উপজেলার ডুমদিয়া এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা আধাঘণ্টা অবরোধ করে রাখে।

নিহতরা হলেন—ভ্যানচালক কাশিয়ানী উপজেলার শংকরপাশা গ্রামের আয়েন উদ্দিন সিকদারের ছেলে আবদুল মান্নান সিকদার (৬০) ও ভ্যানযাত্রী গোপালগঞ্জ সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে রাজমিন্ত্রী মঞ্জুর সরদার (৩৮)। আহত হৃদয় সরদার (১৫) মঞ্জুর সরদারের ছেলে। তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলাম বলেন, মঞ্জুর ও তার ছেলে রাজমিস্ত্রীর কাজ করার জন্য ইঞ্জিনচালিত একটি ভ্যানে করে গোপালগঞ্জের পুলিশ লাইন এলাকায় যাচ্ছিলেন। পথে গোপালগঞ্জ থেকে কাশিয়ানীগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ডভ্যানের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মঞ্জুর নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর ভ্যানের চালক আবদুল মান্নান মারা যান।

এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে সড়কে নেমে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিকুর রহমান খান গিয়ে তাদের শান্ত করলে তারা অবরোধ তুলে নেয়। কাভার্ডভ্যানটি বিজয়পাশা থেকে আটক করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাভার্ডভ্যান চাপায় নিহত,গোপালগঞ্জ,দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close