নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২০ নভেম্বর, ২০১৯

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

দুর্ভোগে যাত্রীরা

নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পরিবহন শ্রমিকদের ধর্মঘট চলছে।

বুধবার সকাল সোয়া ৬টা থেকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ও সাইনবোর্ড এলাকায় একদল পরিবহন শ্রমিক সড়কে অবস্থান নেয়। পরে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে চলাচল করা গাড়ি আটকে দেয়। এবং শেষ গাড়িগুলো থেকে চালকদের নামিয়ে গাড়ির চাবি নিয়ে নেয়। মহাসড়কের দুই পাশে গাড়িগুলোকে এলোমেলো করে রেখে রাস্তা অবরোধ করে।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সরজমিনে শিমরাইল ও সাইনবোর্ড এলাকায় গিয়ে দেখা যায়, সকালে অনেক শিক্ষার্থী তাদের শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। কোনো যানবাহন না চলায় অপেক্ষা করে তারা বাড়িতে চলে যেতে বাধ্য হয়।

মতিঝিল অফিসে যাওয়ার জন্য অপেক্ষারত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, অফিসে যাওয়ার জন্য সকাল ৮টায় বাসা থেকে বের হই। সকাল ৯টা পর্যন্ত কোনো গাড়ি না পেয়ে পায়ে হেঁটে অফিসে যাওয়ার জন্য রওনা হই।

এ বিষয় নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই (প্রশাসন) মোল্লা তাসলিম বলেন, নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে শ্রমিকরা সড়ক অবরোধ করেছে।

এদিকে পূর্ব ঘোষণা ছাড়াই শ্রমিকদের ধর্মঘট ও সড়ক অবরোধের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে কাঁচপুর সেতু এলাকা থেকে দাউদকান্দি সেতু পর্যন্ত উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে করে ভোগান্তিতে পড়েছে দূরপাল্লার যাত্রীসহ কর্মস্থানে যাতায়াতকারীরা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক,অবরোধ,ভোগান্তি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close