reporterঅনলাইন ডেস্ক
  ১৮ নভেম্বর, ২০১৯

ট্রাকচাপায় মা ও ২ মেয়ে নিহত

নওগাঁর সদরে সড়ক দুর্ঘটনায় ট্রাকের চাপায় মা ও দুই মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। সোমবার সকাল ৮টার দিকে উপজেলার ডাক্তার মোড় এলাকায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন—আদুরী খাতুন (৪০) এবং তার দুই মেয়ে শিমু (১০) ও শম্পা (৮)। তাদের বাড়ি সদর উপজেলার বর্ষাইল ইউনিয়নের ধোপাইপুর গ্রামে। আদুরীর স্বামীর নাম শহিদুল ইসলাম। এ ঘটনায় আহত হয়েছেন আদুরীর বাবা আবদুল জলিল (৬৫)। নওগাঁ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে সদর উপজেলার লক্ষণপুর থেকে অসুস্থ বাবা ও দুই মেয়েকে নিয়ে নিজের বাড়ি ধোপাইপুরে যাচ্ছিলেন আদুরী খাতুন। সকাল ৮টার দিকে তারা বাসে ওঠার জন্য ডাক্তার মোড় এলাকার নওগাঁ-রাজশাহী সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় নওগাঁ থেকে আসা একটি ট্রাক রাস্তার বিপরীত পাশ থেকে আসা একটি পিকআপকে পাশ কাটাতে গিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আদুরী ও তার ছোট মেয়ে শম্পা নিহত হন। স্থানীয় লোকজন গুরুতর আহত শিমু ও আবদুল জলিলকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিমুকে মৃত ঘোষণা করেন। আবদুল জলিলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার পর মহাসড়কে বাস চলাচল বন্ধ ছিল। লাশ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। আদুরীর স্বামী শহিদুল ঘটনাস্থলে এসে স্ত্রী ও মেয়ে শম্পার লাশ দেখে অচেতন হয়ে পড়েন। দুর্ঘটনার পর অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায় ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

আদুরীর চাচা মোকবুল হোসেন জানান, গত শুক্রবার আদুরীর মা মারা যান। এজন্য আদুরী মেয়েদের নিয়ে লক্ষণপুর এসেছিলেন। আজকে মেয়েদের ও বাবাকে নিয়ে স্বামীর বাড়ি যাচ্ছিলেন। তার বাবা অসুস্থ। তাকে চিকিৎসার জন্য দু-একদিনের মধ্যে রাজশাহী নিয়ে যাওয়ার কথা বলেছিলেন আদুরী।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, দুর্ঘটনার পর ট্রাকটি ফেলে রেখে চালক ও তার সহকারী পালিয়ে যান। ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাকচাপায় নিহত,নওগাঁ,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close