প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৭ নভেম্বর, ২০১৯

চট্টগ্রামে গ্যাসলাইন বিস্ফোরণে নিহত ৭

চট্টগ্রামের পাথরঘাটায় একটি ভবনের নিচতলায় গ্যাসের পাইপলাইনে বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণের পর ভবনের একাংশের দেয়াল ধসে পড়ে। এ ঘটনায় অন্তত ৭ জন নিহত হয়েছে। আহত ১০ জন।

রোববার সকাল ৯টার দিকে পাথরঘাটা এলাকার ব্রিক ফিল্ড রোডের ধনা বড়ুয়ার পাঁচ তলা ভবনের নিচ তলায় গ্যাস পাইপলাইনে বিস্ফোরণ হয়। এই ঘটনায় হতাহতের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, বিস্ফোরণের পর ভবনের একটি দেয়াল ধসে পাশের রাস্তা ও বাড়ির ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় দুই ভবনের বাসিন্দা ও পথচারীরা হতাহত হন। নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম নুরুল ইসলাম (৩০)। পেশায় রাজমিস্ত্রি। ঘটনার সময় রাস্তায় ছিলেন। দেয়ালধসের ঘটনায় তিনি চাপা পড়ে নিহত হন। আহত ব্যক্তিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় সাতজনকে হাসপাতালে আনা হয়। পরে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক। নিহত ব্যক্তিদের মধ্যে দুজন নারী ও এক কিশোর রয়েছে। এ ছাড়া আহতদের মধ্যে সাতজন হাসপাতালে ভর্তি আছেন। তাদের অবস্থা গুরুতর।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিস্ফোরণ,চট্টগ্রাম,গ্যাসলাইন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close