reporterঅনলাইন ডেস্ক
  ১২ নভেম্বর, ২০১৯

৯ জেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর

মেঘনা নদীতে ডুবে যাওয়া ট্রলার থেকে জেলেদের মরদেহ উদ্ধার করা হয়

মেঘনা নদীতে ডুবে যাওয়া ট্রলারের নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ৮টার দিকে ভোলা-বরিশাল সীমান্তবর্তী মেহেন্দীগঞ্জের রুকুন্দী এলাকার মেঘনা নদীতে ডুবে যাওয়া ট্রলার থেকে এদের মরদেহ উদ্ধার করা হয়। রাতেই নিহতদের পরিবারের কাছে লাশগুলো হস্তান্তর করা হয়েছে।

তারা হলেন—চরফ্যাশনের দুলারহাট থানার আবুবকরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সোলাইমান মাতাব্বরের ছেলে মফিজ মাতাব্বর (৩৫), এই এলাকার নুরুল হকের ছেলে কামাল দালাল (৪০), ওই থানার আবদুল্লাহপুর ইউনিয়নের ইসমাইল খানের ছেলে বিল্লাল (৩৫), আহম্মদপুর এলাকার মোসলেহউদ্দিন মাঝির ছেলে হুমায়ুন কবির (৪০) ও নাইম পাটওয়ারীর ছেলে নজরুল ইসলাম (৩৫), উত্তরশিবা এলাকার মজিবল হক মুন্সির ছেলে আব্বাস মুন্সি (৪০) ও জামাল বিশ্বাসের ছেলে রফিক বিশ্বাস (৫৫), নুরাবাদ এলাকার কাদের মোল্লার ছেলে হাসান মোল্লা (৩৮) ও কাদের বেপারীর ছেলে নুরনবী বেপারী (৩০)।

এ নিয়ে ওই ট্রলারটিতে থাকা ২৪ জনের মধ্যে জীবিত ১০ জেলে ও মৃত ১০ জেলের লাশ উদ্ধার করা হয়েছে। এখনো ট্রলারে থাকা নীল কমল ইউনিয়নের চর যমুনা গ্রামের নাসিম (৪৫) নামের এক জেলে ও জেলেদের সাথে থাক আরো তিন ব্যাক্তির সন্ধান পাওয়া যায়নি। তবে জেলেদের সাথে থাকা তিনজনের কোনো নাম পরিচয় পাওয়া যায়নি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলে,ট্রলারডুবি,নিখোঁজ,লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close