পাকশীর হার্ডিঞ্জ ব্রিজের নিচে আবারো তরুণের লাশ

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৯, ১৬:২৬

ঈশ্বরদী প্রতিনিধি

ঈশ্বরদীর পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে আবারো অজ্ঞাতনামা (২৬) এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে ব্রিজের ১৫ নম্বর গার্ডারের নিচে পদ্মা নদীর বালুর চরে মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা পাকশী পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পাকশী ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থল হতে মরদেহটি উদ্ধার করে। পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম শহীদ এ খবর নিশ্চিত করেছেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান,ভোর তিনটার দিকে ঢাকা হতে খুলনা গামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি ব্রিজ অতিক্রম করার সময় ওই তরুণ ব্রিজের গার্ডারের সাথে ধাক্কা খেয়ে ১৫ নং গার্ডারের নিচে পড়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার পড়নে ছিল জিন্সের হাফ প্যান্ট ও হাফ হাতা গেঞ্জি। উদ্ধার হওয়া নিহত যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ময়নাতদন্তের জন্য মরদেহটি পাবনা মেডিক্যাল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওয়ারিশ না পাওয়া গেলে লাশ আঞ্জুমান মফিদুল ইসলামে দাফন করা হবে বলে তিনি জানিয়েছেন। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

প্রসঙ্গত, মাঝেমধ্যেই পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচ হতে লাশ পাওয়ার ঘটনা ঘটে। লাশগুলো ব্রিজের সাথে ধাক্কা খেয়ে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়। ট্রেন ব্রিজে ওঠার পূর্বে রেল কর্তৃপক্ষ ছাদে যাত্রী আছে কি-না তা চেক না করার কারণে এ ধরনের অনাকাঙ্খিত ঘটনার পনরাবৃত্তি ঘটে বলে জানা গেছে।

পিডিএসও/তাজ