reporterঅনলাইন ডেস্ক
  ২৭ অক্টোবর, ২০১৯

বড়পুকুরিয়া কয়লাখনিতে নির্মাণাধীন ছাদ ধসে নিহত ২

দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লাখনিতে বিদ্যুৎ সাবস্টেশনের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে ২ শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরও বেশ কয়েকজন শ্রমিক।

রোববার বিকাল সাড়ে ৪টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে ফুলবাড়ী উপজেলার বালিপাড়া গুচ্ছগ্রামের আকাশ ইসলাম (১৬) ও পার্বতীপুর উপজেলার হামিদপুর চৌগাছি গ্রামের দেবুড়া রায়ের ছেলে প্রশান্ত রায় (১৭)।

বড়পুকুরিয়া কয়লাখনি সূত্রে জানা গেছে, খনি এলাকার ভেতরে একটি বিদ্যুতের সাব-স্টেশনের নির্মাণ কাজ চলছিল। রোববার সকাল থেকে ছাদ ঢালাইয়ের কাজ চলার সময় বিকাল সাড়ে ৪টায় ছাদের প্রায় ২০ ফুট অংশ ভেঙ্গে পড়ে। এতে ছাদের নিচে কাজ করার সময় ২ শ্রমিক চাপা পড়ে।

খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। সন্ধ্যা ৬টায় তারা আকাশ ইসলাম নামে এক শ্রমিককে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় কুমার জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু ঘটেছে।

স্থানীয় শ্রমিকরা জানান, ছাদের নিচে চাপাপড়া অপর শ্রমিক প্রশান্ত রায়ও মারা গেছেন। তবে তাকে সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল।

এদিকে পেট্রোবাংলার মহাব্যবস্থাপক (প্রশাসন) মোস্তফা কামাল সাংবাদিকদের জানান, এ ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু ঘটেছে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বড়পুকুরিয়া,ছাদ ধস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close