নিজস্ব প্রতিবেদক ও মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

  ২৪ অক্টোবর, ২০১৯

বীর মুক্তিযোদ্ধা গোলাম সারওয়ারের ইন্তেকাল

মধুখালী উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ কর্মকর্তা হাজি মোহাম্মদ গোলাম সারওয়ার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বুধবার রাত ১২টা ২০ মিনিটে রাজধানীর পল্লবীতে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি একাত্তরের মহান মুক্তিযুদ্ধে ৮ নম্বর সেক্টরে যুদ্ধ করেছিলেন।

তার ছোট ছেলে মেহেদী জামান জানান, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সাবেক এই কর্মকর্তার দুটি কিডনিই নষ্ট হয়ে গিয়েছিল। মৃত্যুর সময় তিনি স্ত্রী রেহেনা বেগম, দুই ছেলে মেহেদী জামান অন্তর ও মেহেদী হাসান মিল্টন এবং নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ ফজর তার প্রথম জানাজা হয় রাজধানীর মিরপুরের বাইতুল আজমত জামে মসজিদে। পরে বিকাল ৪টায় মধুখালীর ডুমাইন বাজার জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে তাকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাজায় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা মনোয়ার, উপজেলার মুক্তিযোদ্ধাসহ, ইউপি সদস্য, ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

তার মৃত্যুতে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, তার ছোট ছেলে মেহেদী জামান একজন আলোকচিত্রী সাংবাদিক। তিনি দৈনিক যায়যায়দিনসহ বিভিন্ন কাগজে কাজ করেছেন। তার বড় ছেলে মেহেদী হাসান মিল্টন একজন কর কর্মকর্তা।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বীর মুক্তিযোদ্ধা,গোলাম সারওয়ার,ইন্তেকাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close