ঝালকাঠি প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০১৯

রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে প্রবাসীর মৃত্যু

ঝালকাঠির রাজাপুর উপজেলার পশ্চিম বড়ইয়া এলাকায় মা ইলিশ নিয়ে যাওয়ার সময় একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে আতঙ্কে নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামের এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত বাবুল হাওলাদার উপজেলার চর উত্তমপুর এলাকার মৃত ইউসুফ হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন সৌদিতে কর্মরত ছিলেন। গত কয়েকমাস আগে বাড়ি আসেন এই বাবুল হাওলাদার।

স্থানীয় সূত্রে জানা যায়, নিষেধাজ্ঞা উপেক্ষা করে কিছু অসাধু জেলে বিষখালী নদীতে মা ইলিশ নিধন করছে। আর তা থেকে বাবুল হাওলাদার কিছু মাছ ক্রয় করে বাড়ি আসছিলেন। এসময় পথিমধ্যে মা ইলিশ নিধন প্রতিরোধ অভিযানের নামে অতি উৎসাহী একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে ভয়ে পালিয়ে যাওয়ার সময় পশ্চিম বড়ইয়া এলাকার ফকিরবাড়ির পশ্চিম পার্শ্বে সুপারি বাগানের ভেতরে থাকা গভীর নালায় পড়ে গিয়ে নিখোঁজ হন বাবুল হাওলাদার।

পরে আত্মীয়রা খুঁজতে গিয়ে গভীর নালার মধ্যে মাথা নিচু হয়ে মৃত অবস্থায় পরে থাকতে দেখে উঠিয়ে এনে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

নিহতের মেয়ে বলেন, বাবার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তাকে খুঁজতে থাকলে এক পর্যায় তাকে নালার মধ্যে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি।

এ বিষয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) মোঃ সাখাওয়াত হোসেন জানান, ঘটনাস্থল রাতেই আমরা পরিদর্শন করেছি তবে তার মৃত্যুর সঠিক কারন জানা যায়নি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝালকাঠি,মা ইলিশ,প্রবাসীর মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close