বোয়ালমারীতে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ৬, আটক ৩

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ১৭:২৬ | আপডেট : ১৭ অক্টোবর ২০১৯, ১৭:৫১

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের রামচন্দ্রপুর ও রামদেবনগর গ্রামবাসীর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে এক সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় উভয় গ্রামের কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উপজেলা আ’লীগ সদস্য জালাল সিকদারসহ (৫০) তিন জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, গত বুধবার পাশের আলফাডাঙ্গা উপজেলার শিরগ্রাম বাজারে জালাল সিকদারের সমর্থক চরশুকদেবনগর গ্রামের রাকিব (২২) ও চতুল ইউপির ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রহমানের সমর্থক রামদেবনগর গ্রামের আবুল খায়ের (২০) তুচ্ছ ঘটনায় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

এ ঘটনার জেরে উভয়পক্ষ বৃহস্পতিবার সকালে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় সংঘর্ষে উভয়পক্ষের চরশুকদেবনগরের ছাব্বির বিশ্বাস (২০), মনির সিকদার (৪০), বনচাকি গ্রামের মো. চুন্নু মোল্যা (৪৫), মো. হানিফ মোল্যাসহ (৩৫) ৬জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প

পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা আ.লীগের সদস্য ও চতুল ইউপির ৯ নং ওয়ার্ড সদস্য মো. জালাল উদ্দিন সিকদার, আব্দুর রহমানের ভাই আবুল কালাম (৬০) ও আসাদ মোল্যাকে (৫০) আটক করে।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য উভয়পক্ষের তিন জনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/তাজ