আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

  ১৫ অক্টোবর, ২০১৯

দাদন ব্যবসায়ীর ঋণের চাপে বৃদ্ধের আত্মহত্যা

জয়পুরহাটের আক্কেলপুরে দাদন ব্যবসায়ীর ঋণের টাকার চাপে পড়ে আবুল হোসেন নামের এক বৃ্দ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে আক্কেলপুর পৌর এলাকার গুড়কী গ্রামের মৃত সোলাইমান আলীর ছেলে আবুল হোসেনকে (৬৫) বাড়িতে রেখে পরিবারের অন্যরা বিভিন্ন কাজে বাড়ির বাহিরে যান। এ সুযোগে ওই বৃদ্ধ বাড়ির প্রধান গেট ভিতর থেকে বন্ধ করে শয়ন ঘরের বারান্দার তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্ত্রী মমতাজ কাজ সেরে বাড়িতে প্রবেশের জন্য স্বামী আবুল হোসেনকে ডাকা ডাকি শুরু করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে প্রতিবেশিদের সহায়তায় প্রাচীর টপকে বাড়িতে প্রবেশ করে দেখতে পান আবুল হোসেনের ঝুলন্ত দেহ।

স্ত্রী মমতাজ বলেন, বৃদ্ধ আবুল হোসেন(৬৫) পৌর সদরের পুরাতন বাজার এলাকার প্রয়ত হীরালাল আগরওয়ালার ছেলে বিশ্বনাথ আগরওয়ালা ও বিহারপুর গ্রামের প্রয়াত শঙ্কর মহুরারের ছেলে টগর নামের দুই দাদন ব্যবাসয়ীর কাছ থেকে ৩ লক্ষাধিক টাকা প্রতি মাসে শতকরা ১০ টাকা প্রদানের চুক্তিতে দাদন গ্রহণ করেন। সময় মতো পরিশোধ করতে না পারায় তারা নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। এক পর্যায়ে দাদন ব্যবসায়ীদের

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায় বলেন, এ পর্যন্ত কোন অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্মহত্যা,বৃদ্ধার আত্মহত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close