সাতক্ষীরা প্রতিনিধি

  ১৫ অক্টোবর, ২০১৯

গরু চুরি করে পালানোর সময় ফুরিয়ে গেল পিকাপের জ্বালানী, আটক চোর

সাতক্ষীরার দেবহাটা উপজেলার ধোপাডাঙ্গা এলাকায় গরু চুরি করতে এসে ধরা পড়েছেন ৫ চোর। বুধবার ভোররাতে উপজেলার সখিপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় চোরাই গরু, একটি পিকআপ, দুইটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটক চোররা হলেন, দেবহাটার ধোপাডাঙ্গা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে আলাউদ্দীন, আব্দুল গফফার গাজীর ছেলে জাহাঙ্গীর, কালীগঞ্জ উপজেলার নলতা পশ্চিম পাইকাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে রাজু, সাতক্ষীরা সদরের বকচরা গ্রামের আব্দুল গফফার গাজীর ছেলে পিকআপ চালক জহুরুল ও হেলপার একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সাইফুল ইসলাম।

ধোপাডাঙ্গা গ্রামের মৃত সন্তোষ স্বর্ণকারের ছেলে কেশব সরকার জানান, সংঘবদ্ধ চোররা আমার গোয়াল ঘর থেকে একটি গরু চুরি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। গরুটি তারা পিকআপে করে পালিয়ে যাওয়ার সময় পিকআপের জ্বালানী তেল ফুরিয়ে যায়। পরবর্তীতে গরু চুরি করে নিয়ে যাচ্ছে বুঝতে পেরে এলাকার লোকজনদের সঙ্গে নিয়ে চুরি হওয় গরুটি উদ্ধার করা হয়। এ সময় পিকআপ, দুটি মোটর সাইকেলসহ পাঁচ চোরকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়।

এ বিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, আটকরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় চুরি করে আসছিল বলে ধারণা করা হচ্ছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক চোরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গরু চোর,সাতক্ষীরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close