রংপুর ব্যুরো

  ১৪ অক্টোবর, ২০১৯

আ.লীগে অনুপ্রবেশকারীদের কোনো স্থান নেই : নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, শেখ হাসিনা দেশে নয় সারাবিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

সোমবার দুপুরে রংপুর টাউন হলে আ.লীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় মাঠ পর্যায়ের ত্যাগী নেতাকর্মীদের খুঁজে বের করে জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়নসহ প্রতিটি কমিটিতে জায়গা করে দেওয়ার নির্দেশ দেন জাহাঙ্গীর কবির নানক।

তিনি আরও বলেন, তিন তিনবার যে দল ক্ষমতায় থাকে;’ সে দলে কিছু অসাধু মানুষ ঢুকে পড়েছে; যারা দলের বহিরাগত। কোনোদিন দল করেনি অথচ দলের মধ্যে ঘাপটি মেরে বসে আছে তাদের খুঁজে বের করতে হবে। তাদের আ.লীগে কোনো স্থান হবে না। তারা যত বড় রথি-মহারথী হোক না কেন রেহাই পাবে না।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, হায়েনারা যেকোনো সময় ছোবল মারতে পারে, তাই এবিষয়ে আমাদের সর্তক থাকতে হবে। এখন দলে শুদ্ধি অভিযান চলছে। আপনারা দলে কোনো ধরনের বহিরাগতদের জায়গা করে দিবেন না। যারা এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকবেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ত্যাগী নেতাকর্মীদের খুঁজে বের করে কমিটিতে জায়গা করে দিবেন। তাহলেই কারো কোনো ষড়যন্ত্র সফল হবে না। এটা আমার কথা নয়, এটা আমাদের মাননীয় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা। নেত্রীর (শেখ হাসিনা) নির্দেশে আমরা এই প্রতিনিধি সভায় এসেছি।

এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সংসদের হুইপ ইকবালুর রহিম , সাবেক গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজার রহমান ফিজার, সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাহমুদ হাসান রিপন, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল প্রমুখ।

প্রতিনিধি সভায় রংপুর বিভাগের ৯ রাজনৈতিক জেলা-উপজেলা সভাপতি সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা শুরুর আগে রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিনুর রহমান সোহেলর কবর জিয়ারত করেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,জাহাঙ্গীর কবির নানক,আ.লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close