উন্নত দেশ অর্জনে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে : রেলমন্ত্রী

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ১৯:২৯

গাজীপুর প্রতিনিধি

 

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ, ৩১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশ এবং ৪১ সালের সালে মধ্যে একটি উন্নত দেশ সেই লক্ষ্য যদি অর্জন করতে চাই তবে আমাদের প্রত্যেককে স্ব স্ব জায়গা থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করে যেতে হবে। আমরা যদি আমাদের নীতি-আদর্শ বিসর্জন না দেই, ঘুষ-দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত না হই, আমার বিশ্বাস যে টার্গেট-সময় প্রধানমন্ত্রী নির্ধারণ করে দিয়েছেন তার পূর্বেই সেটা অর্জন করা সম্ভব। 

শুক্রবার দুপুরে জয়দেবপুর রেল জংশনে বিডি ক্লিন গাজীপুর হয়ে জয়দেবপুর রেল স্টেশনকে বাংলাদেশের অন্যতম রেল স্টেশন হিসেবে গড়ে তুলতে ৯০ দিনব্যাপি পরিচ্চন্নতা ক্যাম্পাইন’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যার পদ যত বড় তার দায়িত্ব তত বেশি। স্ব স্ব পদের যে মর্যাদা, পদের যে সম্মন, এই সম্মানকে সামনে রেখে পদের পবিত্র দায়িত্ত্ব আমরা যদি সঠিকভাবে পালন করি এর চেয়ে বড় দেশসেবা-জনসেবা হতে পারে না।

বিডিক্লিন গাজীপুরের উপদেষ্টা আমিনুল ইসলাম তিতাসের সভাপতিত্বে বক্তব্য দেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. শামসুজ্জামান, মহাব্যবস্থাপক (পূর্ব) মো. নাসির উদ্দীন, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, জয়দেবপুর জংশনের সিনিয়র স্টেশন মাস্টার শাহজাহান প্রমুখ।

পরে মন্ত্রী জয়দেবপুর জংশনে পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন।

পিডিএসও/তাজ