হিলি প্রতিনিধি

  ১০ অক্টোবর, ২০১৯

হিলিতে এসআইয়ের হাতে সাংবাদিক লাঞ্ছিত

প্রেসক্লাবে প্রতিবাদ সভা, আল্টিমেটাম

দিনাজপুরের হাকিমপুর থানা পুলিশের এসআই মিজানুর রহমান মিজানের হাতে মুভি বাংলা টিভি ও ডেইলি ইন্ড্রাস্টি পত্রিকার হিলি প্রতিনিধি সোহেল রানা লাঞ্ছিত হওয়ার ঘটনায় হাকিমপুর প্রেসক্লাবে প্রতিবাদ সভা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে এই সভা হয়।

এতে বক্তব্য দেন—হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সহসভাপতি রবিউল ইসলাম সুইট, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, এুকশে টিভির প্রতিনিধি সালাউদ্দিন বকুল, ডিবিসি নিউজের মাসুদুল হক রুবেল, সময় টিভির শফিকুল ইসলাম শফিক, প্রতিদিনের সংবাদের আবদুল আজিজ, ৭১ টিভির তারিকুল সরকার, মাছরাঙ্গা টিভির হালিম আল রাজি, বাংলাটিভির কুদ্দুস আলী, যায়যায়দিনের রমেন বসাক, মানবকণ্ঠের মুসা মিয়া, দৈনিক খবরের মোসলেম উদ্দিন, সকালের সময়ের তাছির উদ্দিন, ৭১ বাংলাটিভির মোয়াজ্জেম হোসেন প্রমুখ

বক্তারা এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ৭২ ঘণ্টার মধ্যে হাকিমপুর থানার এসআই মিজানের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। দাবি আদায় না হলে কর্মসূচির দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় স্থানীয় হীরামতি সিনেমা হলের সামনে সংবাদ সংগ্রহ করতে গেলে এসআই মিজান কারণ ছাড়াই সাংবাদিক সোহেল রানাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে তাকে মারার জন্য হাত উঠান এবং হুমকি দেন। এছাড়াও তিনি সাংবাদিকদের নিয়ে কটূক্তিমূলক কথা বলেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাংবাদিক লাঞ্ছিত,হিলি,এসআই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close