মনোহরগঞ্জ (লাকসাম) প্রতিনিধি

  ০৮ অক্টোবর, ২০১৯

লাকসামে স্থানীয় সরকারমন্ত্রী

‘ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশের উন্নয়নের জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। ধর্ম -বর্ণ নির্বিশেষে সকল মানুষকে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের মাঝে কোনো ধর্ম-বর্ণ ভেদাভেদ থাকবে না। কোনো ধর্মের লোকদের ক্ষতি করা যাবে না। যে যার ধর্ম নিজের ইচ্ছামত তার ধর্মের কার্যক্রম পালন করবে। এটা নিয়ে দ্বিমত পোষণ করা যাবে না।

মঙ্গলবার লাকসামে হিন্দুধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজার বিজয়া দশমীর বিসর্জন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে সকল ধর্মের মানুষ নিরাপদে বাস করছেন। জননেত্রী শেখ হাসিনার সরকার সকল ধর্মের মানুষকে সমান সুযোগ সুবিধা দিচ্ছে। বাংলাদেশ একটি সম্প্রীতির দেশ। তিনি দুর্গাপূজা উপলক্ষে সকল পূজারীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। প্রতি বছরের ন্যায় এবারও তার পক্ষ থেকে পুজামণ্ডপে আর্থিক অনুদান প্রদান করা হয়।

লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হীরার উপস্থাপনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

লাকসাম পূজা উদযাপন কমিটির সভাপতি ডা. শচীন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা নির্বাহী প্রকৌশলী সোহরাব আলী, লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুস ভুঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এড. আবু তাহের, এড. তানজিনা আক্তার, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, কুমিল্লা জেলা সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

আরও উপস্থিত ছিলেন লাকসাম পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা, মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, লাকসাম পৌরসভা কাউন্সিলর আবদুল আলিম দিদার, আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, মোহাম্মদ উল্লাহ, খলিলুর রহমান, লাকসাম- মনোহরগঞ্জ পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক ডা. রাজিব কুমার সাহা, উপজেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, দলিলুর রহমান মানিক, মোশারফ হোসেন মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নিজাম উদ্দিন শামীম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব খান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ প্রমুখ নেতাকর্মী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মো.তাজুল ইসলাম,স্থানীয় সরকারমন্ত্রী,লাকসাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close