কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ০৮ অক্টোবর, ২০১৯

ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের রজতজয়ন্তী

কোটালীপাড়ায় ৪ দিন চিত্রপ্রদর্শনী ও বইমেলা

ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের রজতজয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ায় চার দিনব্যাপী চিত্রকর্ম প্রদর্শনী ও বইমেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার ধারাবাশাইলের শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের অডিটোরিয়ামে এ চিত্রকর্ম প্রদর্শনী ও বইমেলার আয়োজন করা হয়।

শিল্পকলা একাডেমির পরিচালক আশরাফুল আলম পপলু চিত্রপ্রদর্শনীর উদ্বোধন করেন। অপরদিকে কথাসাহিত্যিক ও বাংলাদেশ কাস্টমসের অতিরিক্ত কমিশনার অরুণ কুমার বিশ্বাস বইমেলার উদ্বোধন করেন।

কান্দি ইউনিয়ন যুব সংঘের সভাপতি তুষার মধুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন—শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দিলীপ ভাবুক, সাংবাদিক প্রশান্ত অধিকারী, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সুমন্ত হালদার, সাবেক সভাপতি সন্দীপ হালদার, সাধারণ সম্পাদক উৎসব অধিকারী ও চিত্রশিল্পী সুমন বিশ্বাস।

প্রদর্শনীতে সাতজন শিল্পীর ৪০টি ছবি প্রদর্শন করা হয়েছে। এছাড়া এই বইমেলায় প্রায় ২ শতাধিক লেখকের বই মেলায় স্থান পেয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চিত্রপ্রদর্শনী ও বইমেলা দর্শক এবং পাঠকের জন্য উন্মুক্ত।

ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের সভাপতি তুষার মধু প্রতিদিনের সংবাদকে বলেন, আমাদের এই চিত্রকর্ম প্রদর্শনী ও বইমেলার সমাপনী দিনে সংগঠনের পক্ষ থেকে ২৫ গুণিজনকে সম্মননা এবং কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘ,কোটালীপাড়া,চিত্রপ্রদর্শনী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close