জয়পুরহাটে সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩২

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে গৃহকর্তাসহ ২ জনের মৃত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শালাইপুর গ্রামে মোহাম্মদ আলীর নির্মাণাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, শালাইপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে গৃহকর্তা মোহাম্মদ আলী (৩৫) ও একই উপজেলার বাঁশখুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নির্মাণ শ্রমিক নাইম হোসেন (২৫)। এ ঘটনায় জাকারিয়া হোসেন (৩২) নামে একজনকে অসুস্থ অবস্থায় জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি উপজেলার শালাইপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।   

পাঁচবিবি থানার ওসি মনসুর রহামান এ তথ্য নিশ্চিত করেছেন।

পরিবারের বরাতে পাঁচবিবি থানার পুলিশের উপ-পরিদর্শক এসআই তোফায়েল হাসান বলেন, মোহাম্মদ আলীর নির্মাণাধীন বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংকের ছাদের ভেতরে কাঠের শাটার খুলে ট্যাংক পরিষ্কার করতে নামেন নাইম। এরপর বেশ কিছুক্ষণ তার কোনো সাড়া না পেয়ে মোহাম্মদ আলী সেখানে গিয়ে নাইমকে ওই ট্যাংকের ভেতর পড়ে থাকতে দেখেন।

পরে তিনি ও জাকারিয়া নাইমকে তুলে আনতে সেপটিক ট্যাংকের ভেতরে নামলে তারাও অজ্ঞান হয়ে পড়েন।” খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে নাইম ও মোহাম্মদ আলীকে মৃত অবস্থায় উদ্ধার করে।

পিডিএসও/তাজ