পাবনা প্রতিনিধি

  ১৭ সেপ্টেম্বর, ২০১৯

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

আত্মহত্যার হুমকি!

পাবনার সাঁথিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছেন এক কলেজ পড়ুয়া প্রেমিকা।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা নতুন পাড়া গ্রামের আবুল কাশেমের বাড়িতে। প্রেমিক হাসান ওই গ্রামের কাশেমের ছেলে। প্রেমিকা রোজিনার বিয়ে না হলে আত্মহত্যার হুমকি দিয়েছে। এদিকে প্রেমিকা আসার খবর পেয়ে প্রেমিক হাসান বাড়ি থেকে পালিয়ে যায়।

সরেজমিনে ওই বাড়িতে গেলে মেয়েটি অভিযোগ করে বলেন, প্রায় তিন বছর ধরে উপজেলার সোনাতলা গ্রামের আবুল কাশেমের ছেলে হাসানের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের এইচ এসসি ১ম বর্ষের ছাত্রী ও পার্শ্ববর্তী শাহাজাদপুর উপজেলার গঙ্গাপ্রসাদ গ্রামের রফিকুলের মেয়ে রোজিনা খাতুনের।

এছাড়া প্রায় দেড় বছর ধরে তাদের মধ্যে শারিরীক সম্পর্ক হয়। এ নিয়ে মেয়ের বাড়ি থেকে ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। এতে প্রেমিকের বাবা-মা মেনে না নেয়ায় প্রেমিকার লোকজনকে ফিরিয়ে দেয়। এদিকে ছেলে বিয়ে করতে অসম্মতি জানালে মেয়েটি উপায় না দেখে প্রেমিক হাসানের বাড়িতে এসে আমরণ অনশনে বসে আত্মহত্যার হুমকি দেয়। মেয়েটি সাংবাদিকদের বলেন, আমি এখান থেকে যাব না। বিয়ে না করলে আত্মহত্যা করবো!

এ বিষয়ে লম্পট প্রেমিক পলাতক থাকায় তার বাবাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, মেয়ে পক্ষ থেকে লোক এসেছিল কয়েকদিন আগে। তখন আমি আমার ছেলেকে জিজ্ঞাসা করলে সে এই মেয়ের সাথে সম্পর্কের কথা অস্বীকার করে। পরে আমি তাদের ফিরিয়ে দেই। আজ হঠাৎ মেয়েটি আমার বাড়িতে এসে উঠেছে। আমি বাড়ির বাইরে থাকায় মোবাইল ফোনে জানতে পারলাম।

প্রেমিকার নানা সিরাজউদ্দিন জানান, বিয়ের প্রস্তাব নিয়ে আমরা ছেলের বাড়িতে গেলে তারা জানায়, ছেলের সঙ্গে মেয়ের কোন সম্পর্ক নেই বলে আমাদের ফিরিয়ে দেয়। তাই বিয়ের দাবিতে ছেলের বাড়িতে গিয়ে আমার নাতনি উঠেছে

এ ব্যাপারে নাগডেমড়া ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, আমি এই মাত্র শুনলাম। খবর নেয়ার জন্য ওই বাড়িতে লোক পাঠিয়েছি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,প্রেমিকার অনশন,বিয়ের দাবিতে অনশন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close