নরসিংদীতে ৮ দোকান পুড়ে ছাই

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৮

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর পলাশ উপজেলায় ঘোড়াশাল শিল্প এলাকার বাংলাদেশ জুট মিলের কলোনিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ২টার দিকে কলোনির দোকানে আগুন লাগলে ৮টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় সাড়ে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী দোকানীরা।

কলোনিতে বসবাসরত বাংলাদেশ জুটি মিলের সিবিএ’র সভাপতি ইউসুফ আলী জানান, রাত ২টার দিকে কলোনির লোকজন কাপড়ের একটি দোকানে হঠাৎ করে আগুনের ধোঁয়া দেখতে পায়। এ সময় আশপাশের লোকজন আগুন আতঙ্কে চিৎকার শুরু করে। এ আগুন আশপাশের কয়েকটি দোকানেও ছড়িয়ে পড়ে। পরে কলোনির লোকজন আগুন নিভানোর চেষ্টা চালায় এবং উপজেলা ফায়ার সার্ভিসে ফোন করে।

ভুক্তভোগী দোকারি জাহাঙ্গীর, ওদুদ, ও রবি দাস জানান, রাত ১১টার দিকে দোকান বন্ধ করে চলে যাই। পরে রাত ২টার দিকে জানতে পারি দোকানে আগুন লেগেছে। এতে আমাদের দোকানের প্রায় সাড়ে ৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

পলাশ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হাদিউল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে পলাশ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ৮টি দোকানের মালামাল পুড়ে যায়। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পিডিএসও/হেলাল