হিলি প্রতিনিধি

  ১৯ আগস্ট, ২০১৯

কিস্তির ৮৫০ টাকার জন্য রিক্সাচালকের হাতে নারী শ্রমিক খুন

ঘাতক গ্রেফতার

ঈদ শেষে ঢাকা থেকে দিনাজপুরের হাকিমপুরের হিলিস্থলবন্দরে নিজ বাড়িতে ফেরার পথে গত বৃহস্পতিবার নিহত হন পোশাক শ্রমিক শারমিন আক্তার (২২)। হত্যার দায়ে সোমবার আদিবাসী রিক্সাশ্রমিক রাজু উড়াওকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

রাজু উড়াও জানায়, সম্প্রতি গ্রামীণব্যাংক থেকে নেওয়া ৩০ হাজার টাকা ঋণের কিস্তির ৮৫০ টাকা পরিশোধ করতে সে শারমিনকে শ্বাসরোধে হত্যা করে। ভেবেছিল তার ব্যাগে টাকা রয়েছে।

রাজু উড়াও হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু উড়াও এর ছেলে। নিহত শারমীন আক্তার দিনাজপুরের হাকিমপুর উপজেলার খাট্টাউছনা গড়িয়াল গ্রামের শাফি আকন্দের মেয়ে।

হাকিমপুর থানায় মামলা সূত্রে জানা যায়, পোশাক শ্রমিক শারমিন আক্তার ঢাকার গাবতলীতে বসবাস করতো। গত জুলাই মাস থেকে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসক তাকে এক মাস বিশ্রামের পরামর্শ দেয়। বাবার অনুরোধে শারমিন গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে রওনা দেয় এবং ভোর রাত ৩টা ৪৪ মিনিটে হিলিতে পৌঁছে। রাজু উড়াওয়ের রিকশায় বাড়ি ফেরার পথে তাকে শ্বাসরোধে হত্যা করে। পরদিন রাত সাড়ে ৯ টার তার লাশ উদ্ধার করে পুলিশ।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, উপজেলার চন্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে কাঁদার মধ্যে পুঁতে রাখা অবস্থায় শারমিনের লাশ উদ্ধার করা হয়। শারমিনকে শ্বাসরোধে হত্যার আলামত পাওয়া গেছে। এ ঘটনায় শারমিনের বাবা শাফি আকন্দ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হাকিমপুর থানায় হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী অফিসার ওসি তদন্ত রেজাউল করিম রেজা জানায়, সিসি টিভির ফুটেজের ক্লু ধরে হত্যাকারীকে শনাক্ত করা হয়। তার বাড়ির শয়ন ঘরের খাটের নিচ থেকে নিহতের কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়।

রাজু উড়াও জানায়, গ্রামীণ ব্যাংক থেকে ৩০ হাজার টাকা কিস্তিতে লোন নেয়। সেই লোনের কিস্তির ৮৫০ টাকা পরিশোধ করার জন্য সে শারমিনকে হত্যা করে। শারমিন একা ধাকায় এবং তার ব্যাগে টাকা আছে ভেবে সে এই হত্যাকাণ্ড ঘটায়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হত্যা,শ্বাসরোধে হত্যা,পোশাক শ্রমিক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close